শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে শীতের শুরুতে সবজির চড়া দাম, ডবল সেঞ্চুরি টমেটো

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ :-

আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজার ঘুরে দেখার সময় এক ব্যাক্তিকে দেখা যায়  ১কেজি আলু ১ মুকি ১কেজি পেপে কিনে বেগের মধ্যে  রাখেন,  কিন্তু টাকা দেবার সময়  দেখা  যায় বেগ থেকে   টমেটো  ফিরে দেন, ও বাকি সবজির দাম দেন। কাছে গিয়ে জিজ্ঞেস করলে তিনি জানান সবজির যে দাম চাহিদা  মত নেওয়া যায় না,দামেরন তুলোনায় পকেটে  টাকা কম  তাই কিছু সবজি ফিরিয়ে দেই, আমরা গরীব   মানুষ অল্প আয় থেকে  ব্যায় বেশি এত টাকা দিয়া সবজি কিনমু কেমনে। বর্তমানে টিকে থাকাই মুশকিল।’গত কয়েক সপ্তাহ ধরে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সবজির দাম। শীতের শুরুতে ও আজমিরীগঞ্জের  বাজার গুলিতে সবজির দাম চড়া  । মুরগি ও মাছের দামেও নেই স্বস্তি। বিক্রেতারা বলছেন, উৎপাদন এলাকায়ও সবজির দাম চড়া।

শুক্রবার  (১৮ই অক্টোবর)  আজমিরীগঞ্জের কয়েকটি বাজার ঘুরে এমন চিত্র দেখা গেছে।

পেপে বাদে বেশিরভাগ সবজি কেজিতে বিক্রি হচ্ছে ৬০টাকার বেশি আর টমেটো  ডবল  সেঞ্চুরি। 

এরমধ্যে রয়েছে বরবটি ৮০ টাকা, করলা ৮০ টাকা,  বেগুন১২০টাকা ,  শিম ১৮০ টাকা, ঝিঙা ৮০ টাকা  , চিচিঙা ৮০টাকা  ও পটল ৮০টাকা, ঢেরস ৮০ টাকা,জলপাই  ৮০টাকা তেতুল ৮০ টাকা মুলা ৬০ টাকা,আলু ৬৫ টাকা,মুকি ৭০ টাকা, শশা ৬০ পেপে ৩৫ থেকে ৪৫ টাকা  কাচামরিচ ৪০০ টাকা     । এসব সবজির  দামকোনোভাবেই নামছেই না বিপাকে মধ্যেবৃত্ত ও নিম্ন আয়ের মানুষ। শীতের শুরুতে  সবজি বাজারে আসা  শুরু করলে ও দাম কমছে না ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!