শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ফরিদ খান চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার করাব ইউনিয়নের গুনুপুর গ্রামে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।
নিহত ফরিদ খান (৮০) মৃত ছাবু মিয়া খানের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত ফরিদ খান ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার(১১ অক্টোবর) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহতের স্বজনদের ও এলাকাবাসী সুত্রে জানা যায় লাখাই উপজেলার করাব ইউনিয়নের গুনিপুর গ্রামের তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে নুরুল আমীন খান গং ও সোরাব মিয়া গংদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে এবং এতে দুপক্ষের অন্তত ১৫ জন আহত হয়। নিহত ফরিদ খানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। এ ঘটনায় উভয় পক্ষ লাখাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

বর্তমানে মামলা গুলি তদন্তাধীন রয়েছে। এ দিকে ফরিদ খানের নিহতের সংবাদ এলাকায় ছড়িয়ে পরলে ফরিদ খানের পরিবারের মাঝে নেমে আসে শোকের ছায়া। সরজমিনে গিয়ে দেখা গেছে গুনিপুর গ্রামের সোরাব মিয়ার পক্ষের লোকজন বাড়ি ঘর পুরুষ শূন্য হয়ে পড়েছে ।

এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বন্দে আলীর সাথে যোগাযোগ করলে তিনি জানান, নিহতের সংবাদ পাওয়ার পর গুনিপুর গ্রামে আমার থানার পুলিশের উপ-পরিদর্শক(এসআই) জালাল আহমেদ ও আয়াত উল্যাহ সহ একদল পুলিশ ঘটনা স্থলে পাঠিয়েছি।

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতের লাশ এখনও ঢাকা থেকে বাড়িতপএসে পৌঁছে নাই। নিহতের লাশ বাড়ী নিয়ে আসার জন্য চেষ্টায় রয়েছে নিহতের লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!