সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত ওসির মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে লাখাই থানা পুলিশের নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) বন্দে আলী এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৩০সেপ্টেম্বর)সন্ধায় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এ সভা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বন্দে আলী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে আলোচনায় অংশ নেন পুলিশ পরিদর্শক(তদন্ত)শফিকুল ইসলাম, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ, সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, সিনিয়র সহসভাপতি এমএ ওয়াহেদ,সহসভাপতি আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ, যুগ্ম সম্পাদক আলী আহমেদ, সুশীল চন্দ্র দাস, হাজী নোমান মোল্লা,তৌহিদ মোল্লা, কামরুল হাসান সুজন,ফরহাদ হোসেন, লাখাই উপজেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সিনিয়র সহসভাপতি মহসিন সাদেক,সুমন আহমেদ বিজয় প্রমুখ।

সভায় উপস্থিত গণমাধ্যম কর্মীরা লাখাই উপজেলার গোষ্ঠীগত দ্বন্দ্ব সংঘাত,মাদক,জুয়া,সাম্প্রতিক সময়ে চুরি বৃদ্ধি পাওয়া সহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।

সভাপতির বক্তব্যে ওসি বন্দে আলী সাংবাদিক বৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন দেশের পরিবর্তিত পরিস্থিতিতে এ থানায় কার্যভার গ্রহণ করেছি। আমি আমার সাধ্যানুসারে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বদ্ধপরিকর। আসন্ন শারদীয় দূর্গা পুজা নির্বিঘ্নে সম্পন্ন করতে কার্যকর ব্যবস্থা গ্রহন করা হবে। মাদক ও দাঙ্গা দমনে শূন্য সহনশীলতা নীতি অনুসরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!