সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভারতে মহানবী (সাঃ) ও ইসলাম নিয়ে কটুক্তির প্রতিবাদে মাধবপুরে বিক্ষোভ মিছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

মাধবপুর প্রতিনিধি :

ইসলাম ও মহানবী (সাঃ)-কে নিয়ে ভারতের হিন্দু ধর্মগুরু নিলগিরি মহারাজ ও মহারাষ্ট্র রাজ্যের বিজেপির বিধায়ক নীতেশ নারায়ণ রানের কটুক্তির প্রতিবাদে তৌহিদী জনতার উদ্যোগে সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন শেষে  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

হাজারো মানুষের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, প্রিয়নবী হযরত মুহাম্মদ (সাঃ) মুমিনদের হৃদয়ের স্পন্দন। তিনি মুমিনদের নিকট তাদের প্রাণের চেয়ে অধিক প্রিয়। ইসলাম প্রিয়নবী (সা.) এর আনীত জীবনব্যবস্থা। ভারতের কথিত ধর্মীয় গুরু নিলগিরি মহারাজ ও ক্ষমতাসীন বিজেপির বিধায়ক নীতেশ রানে ইসলাম ও প্রিয়নবী (সাঃ)-কে নিয়ে কটূক্তি করে মুসলমানদের অন্তরে রক্তক্ষরণ ঘটিয়েছে। প্রিয়নবী (সাঃ)-এর অবমাননা কোনো মুসলমান বরদাশত করবে না। এদেরকে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারকে এ ক্ষেত্রে জোরালো ভূমিকা রাখতে হবে। বাংলাদেশ সরকার এখন পর্যন্ত কোনো প্রতিবাদ জানাননি। দ্রুততম সময়ে এর প্রতিবাদ জানানোর জন্য সরকারকে ব্যবস্থা নিতে হবে।

মাওলানা শাহ মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে, মাওলানা ইসমাইল আহমেদ ও সরাইল আরেফিন এর পরিচালনা বক্তব্য রাখেন, মাওলানা এহতেশামুল হক, মাওলানা শোয়াইব আহমেদ আশরাফী,কারী নুর উদ্দিন, মুফতি ইজহারুল ইসলাম, মাওঃ রেফায়েত উল্লাহ, মাওঃ আবু হানিফ, মাওঃ আহমদুল্লাহ , মোঃ তাওহীদ ইসলাম, মোঃ বুরহান, মোঃ মাঈন উদ্দিন খান প্রমুখ। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!