রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে তারেক জিয়ার মামলা প্রত্যাহার দাবিতে গণ-সমাবেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধ দায়ের করা সকল ষড়যন্ত্র মূলক মামলা দ্রুত প্রত্যাহার চেয়ে গণ সমাবেশ করেছে মাধবপুর উপজেলা বিএনপি সহযোগী সংগঠন।

রোববার বিকেলে মাধবপুর বাস টার্মিনালে এ গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে ১১ টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে বিএনপির কয়েক হাজার নেতাকর্মী মিছিল সহকারে অংশ গ্রহন করেন।

উপজেলা বিএনপির সভাপতি শামসুল ইসলাম কামালের সভাপতিত্বে গণ সমাবেশে বক্তব্য রাখেন,সেক্রেটারি হামিদুর রহমান হামদু,সহসভাপতি হাজী অলি উল্লাহ, সহ সভাপতি সৈয়দ জাবেদ, সহ সভাপতি চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক সুমন চৌধুরী, যুগ্ম সম্পাদক হুসাইন মোঃ রফিক,সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান মাহবু্ুর রহমান সোহাগ, সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম মামুন,পৌর বিএনপির সভাপতি হাজী গোলাপ খান, সেক্রেটারি আলাউদ্দিন আল রনি,সাংগঠনিক সম্পদক হাজী ফিরোজ,,যুবদল সভাপতি এনায়েত উল্লাহ, পৌর যুবদলের আহ্বায়ক জনি পাঠান,যুগ্ম আহ্বায়ক এমদাদুল হক সুজন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলমগীর কবির, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ,ছাত্রদল নেতা মারুফ মিয়া ও রিপন মিয়া , যুবদল নেতা রুবেল আহমেদ,সহ দলের সহযোগী নেতৃবৃন্দ।

গণ সমাবেশে বক্তারা বলেন,স্বৈরাচারী পতিত আওয়ামীলীগ সরকার রাষ্ট্র যন্ত্র ব্যবহার করে বিএনপিকে জনগণের হৃদয় থেকে মুছে ফেলতে দলের কাণ্ডারি শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ছেলে তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে জনগণের কাছ থেকে দুরে রেখেছে।

বিএনপি ও ছাত্র জনতার বিপ্লবের মধ্যে দিয়ে কর্তৃত্ববাদী সরকারের পতন হয়েছে।তাই বর্তমান অন্তর্বতীকালীন বিএনপির জোর দাবি অনতিবিলম্বে তারেক জিয়ার বিরুদ্ধে সব মামলা প্রত্যাহার করতে হবে।দেশের জনগণ তারেক জিয়াকে যেকোন মূল্যে ফিরিয়ে আনবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!