বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে মিলাদুন্নবী ও সিরাতুন্নবী নিয়ে দুই পক্ষ মুখোমুখি, ১৪৪ ধারা জারি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মিলাদুন্নবী ও সিরাতুন্নবী উদযাপন নিয়ে মুখোমুখি অবস্থান নিয়েছে দু’পক্ষ। এতে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষের আশংকা তৈরি হয়। এরই পেক্ষিতে উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করে রেলওয়ে পার্কিং এলাকায় ২৬ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেন।

জানাযায়, সিরাতুন্নবী উদযাপন করতে উপজেলা আহলে সুন্নাত উলামা পরিষদ ২৮ সেপ্টেম্বর শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিং এলাকায় ইসলামিক সমাবেশের আয়োজন করে। অপরদিকে একই দিনে একই সময়ে ঈদে মিলাদুন্নবী উদযাপন করতে ইসলামিক সমাবেশের আয়োজন করে দক্ষিন হবিগঞ্জ আহলে সুন্নাত ঐক্য পরিষদ। একই দিনে একই স্থানে দুই দলের সমাবেশ কে কেন্দ্র করে উত্তেজনা তৈরি হয়। সংঘর্ষের আশংকা তৈরি হয়।

উভয় পক্ষই অনড় অবস্তান নেয় যে কোন মুল্যে তারা তাদের সমাবেশ করবেই। অবস্তা বেগতিক দেখে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আক্তার মিতা রেলওয়ে পাকিং এলাকায় ২৬ সেপ্টেম্বর দুপুর থেকে ২৯ সেপ্টেম্বর দুপুর পর্যন্ত ১৪৪ ধারা জারি করেন সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেন।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আক্তার মিতা এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান ২৮ সেপ্টেম্বর উভয় পক্ষই সমাবেশ করতে অনড় তাই আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পার্কিং এরিয়ায় ১৪৪ ধারা জারি করে সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!