সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

জামাল হোসেন লিটন, চুনারুঘাট : 

হবিগঞ্জের চুনারুঘাটে আসন্ন জন্মাষ্টমী পূজা উদযাপন উপলক্ষে আনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা করতে সংখ্যালঘু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, চা- বাগান শ্রমিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ ,  পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সরকার পতনের পরবর্তী আইনশৃঙ্খলার যে অবনতি হয়েছে তা স্বাভাবিক অবস্থায় ফেরাতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌত  আয়োজনে  এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে সাড়ে ৪টায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে  অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন  ৬ বীর পিএসসি অফিসার কমান্ডিং মেজর মোঃ শাহিন আলম। 

সহকারী কমিশনার ভূমি মাহবুব আলম মাহবুব এর পরিচালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন সামিউল হাসান, থানার অফিসার ইনচার্জ ওসি হিল্লোল রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল কাইয়ুম তরফদার,  মহিলা ভাইস চেয়ারম্যান খাইরুন আক্তার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সংখ্যালঘু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, চা- বাগান শ্রমিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!