সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বীর মুক্তিযোদ্ধা হিরন এর ইন্তেকাল,রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ আগস্ট, ২০২৪

বাহার উদ্দিন :

হবিগঞ্জের লাখাইয়ে বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হিরন এর ইন্তেকাল,রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন,বিভিন্ন মহলের শোক।

লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হিরন শুক্রবার( ২ জুলাই) ভোর ৬ টায় বার্ধক্য জনিত কারনে মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ পুত্র সন্তান ৪ কন্যা সন্তান, অসংখ্য আত্মীয় স্বজন,শুভাকাংখী ও গুনগ্রাহী রেখে যান।

শুক্রবার বাদ জুম’আ তেঘরিয়া শাহী ঈদগাহ মাঠে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হিরন এর মরদেহে জাতীয় পতাকায় মোড়ানো কফিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন এর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) নাহিদা সুলতানা।এ সময় উপস্থিত ছিলেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুল খায়ের, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হিরন এর কফিন সামনে রেখে গার্ড অব অনার এর নেতৃত্ব দেন পুলিশের উপ-পরিদর্শক( এস আই) আক্তারুজ্জামান ও একদল পুলিশ সদস্য।

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হিরন এর নামাজে জানাজা তেঘরিয়া শাহী ঈদগাহ মাঠে বাদ জুমা অনুষ্ঠিত হয়।

এতে বীরমুক্তিযোদ্ধাবৃন্দ,এলাকার গম্যমান ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, সাংবাদিক বৃন্দ সহ সহস্রাধিক মুসল্লী অংশ নেন।
জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হিরন এর মৃত্যুতে বিভিন্ন ব্যক্তি ও সামাজিক,সাংস্কৃতিক সংগঠন শোকবার্তা দিয়েছেন।
প্রদত্ত শোকবার্তায় তারা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হিরন এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তা দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, ভাইস চেয়ারম্যান আরিফ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান প্রিয়া বেগম,মুড়িয়াউক ইউনিয়নের চেয়ারম্যান নোমান সারোয়ার জনি, বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে  বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়,তাজুল ইসলাম , লাখাই প্রেসক্লাব এর পক্ষে সভাপতি এডভোকেট আলী নোয়াজ, সিনিয়র সহ-সভাপতি এম এ ওয়াহেদ,রিপোর্টার্স ইউনিটির পক্ষে সভাপতি মোঃ বাহার উদ্দিন , বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষে সভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন,সুশাসনের জন্য নাগরিক সুজন এর পক্ষে সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন, সাংবাদিক ইয়াকুব হাসান অন্তর ও কামরুল হাসান সুজন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!