সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনের সিলিং ভেঙ্গে পড়ছে, দূর্ঘটনার শংকা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ আগস্ট, ২০২৪

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা পরিষদ মিলনায়তন এর সিলিং ভেঙে পড়ার উপক্রম, যেন কোন সময় ঘটে যেতে পারে বড় ধরনের দূর্ঘটনা।

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় বছর চারেক পূর্বে লাখাই উপজেলা পরিষদ মিলনায়তন এর সিলিং নির্মান করা হয়েছিল কিন্তু যেন তেন ভাবে নির্মাণ কাজ করায় তা স্থানে ভেঙে পড়েছে এবং বৈদ্যুতিক পাখা ও বিদ্যুৎ এর তারের সাথে ঝুলে রয়েছে। এমন অবস্থায় যে কোন সময় তা সম্পুর্ন পড়ে ঘটে যেতে পারে বড় ধরনের দূর্ঘটনা।

প্রায় প্রতিদিন কোন না কোন সভা,সমাবেশ, সেমিনার,প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে এ মিলনায়তনটিতে।এ অবস্থায় এ অনুষ্ঠানগুলোতে আগতদের দূর্ঘটনার শঙ্কায় থাকতে হয়।
সরেজমিনে পরিদর্শনে দেখা যায় মিলনায়তনের দক্ষিণাংশ ও পশ্চিমাংশে সিলিংটির অনেকাংশেই  সিলিং ফ্যান ও  বিদ্যুৎ এর তারে সাথে ঝুলে রয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) নাহিদা সুলতানা এর সাথে আলাপকালে জানান মিলনায়তনের বেহাল দশা সম্পর্কে আমি অবহিত রয়েছি এবং শীঘ্রই এটি পূনরায় মেরামত করার উদ্যোগ গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!