সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ জুলাই, ২০২৪

আকিকুর রহমান রুমন:

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে দীর্ঘদিন পর গ্রেফতার হলো(মাদক)১০৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃতদের মাদক আইনে মামলা দিয়ে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের ইনাথখানী মহল্লার মৃত আ:রফিক মিয়ার পুত্র(মাদক)ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান(৩৫)এবং তার দু’সহযোগী ১৩নং মন্দরী ইউনিয়নের শফিক মিয়ার পুত্র রুবেল মিয়া(২৫)ও একই এলাকার ফজল লস্কর এর পুত্র ইজাজুল লস্কর(২৬)।

পুলিশ সূত্রে জানাযায়,দীর্ঘদিন ধরে জিয়াউর রহমানসহ একটি সিগ্রেফতারকৃতরা হলো বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের ইনাথখানী মহল্লার ইয়াবা ব্যবসায়ী মৃত আ:রফিক মিয়ার পুত্র জিয়াউর রহমান(৩৫) ও মন্দরী ইউনিয়নের শফিক মিয়ার পুত্র রুবেল মিয়া(২৫)এবং একই এলাকার ফজল লস্কর এর পুত্র ইজাজুল লস্কর(২৬)সহ একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে যাচ্ছিল।

গতকাল ৩০জুলাই(মঙ্গলবার)গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ দেলোয়ার হুসাইন এর নির্দেশে এসআই স্বপন সরকার ও এসআই সাদরুল মিয়াসহ একদল পুলিশ রাত সাড়ে ১০টার দিকে ইনাথখানী মহল্লার ডাঃজমির আলীর বাড়ির পাশে পরিত্যক্ত একটি পুতার কাছে ইয়াবা বিক্রিকালে অভিযান চালিয়ে জিয়াউরসহ তার দু’সহযোগীকে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

তাদেরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন অভিযান পরিচালনাকারী অফিসার এসআই স্বপন সরকার।

আজ ৩১জুলাই(বুধবার)দুপুরে ৩ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে তাদেরকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ দেলোয়ার হুসাইন এর সাথে যোগাযোগ করা হলে তিনি এর সত্যতা নিশ্চিত করে বলেন,দেশের এই পরিস্থিতির মধ্যে দিয়েও পুলিশ জনগণের সেবা দেওয়ার চেষ্টা করার পাশাপাশি এসব অপরাধ নির্মূলেও কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!