রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি নবম দিন অতিবাহিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

মোহাম্মদ আলী সরকার,শায়েস্তাগঞ্জ:

শায়েস্তাগঞ্জে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি ও মানববন্ধনের নবম দিন অতিবাহিত হয়েছে।

৯ জুলাই মঙ্গলবার সকাল ১০টায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তর কার্যালয়ের সামনে,মাথায় ও চোখে কালো কাপড় বেধেঁ এই কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি অনুষ্টিত হয়।

এতে সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরের লাখাই জোনাল অফিসের এজি এম পলক সাহা। প্রধানমন্ত্রী ও বিদ্যুৎ বিভাগের নির্দেশনা অমান্য করে পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতি সমূহের শোষন, নির্যাতন ও নিপীড়ন অব্যাহত রাখা, গুণগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি করা, স্মার্ট ও টেকসই বাংলাদেশ বিনির্মাণে বিআরইবি পিবিএস একীভূতকরণ, বিভিন্ন চাকুরিবিধি বাস্তবায়ন, কর্মচারীর চাকুরি নিয়মিতকরণের দাবিতে এ কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

লাইনম্যান আরিফুল ইসলামের পরিচালনায় মানব বন্ধনের শুরুতে কোরআন তেলাওয়াত করেন নোয়াপাড়া জোনাল অফিসের সহকারী জুনিয়র ইন্জিনিয়ার মোঃ মিজানুর রহমান ভূইয়া।

এতে বক্তব্যে রাখেন, এজিএম এইচ আর রফিকুল ইসলাম, এজিএম আইটি আতিকুল ইসলাম, এজিএম ওয়েন ডেন নাইমুর রহমান, জুনিয়র ইঞ্জিনিয়ার আবুল বাশার, লাইনম্যান  শরিফুল, যতিন্দ্র, মহিলা বিলিং সহকারী কাকুলী দাস প্রমূখ। 
বক্তারা বলেন, যতদিন পর্যন্ত তাদের দাবী বাস্তবায়ন না হচ্ছে ততদিন প্রর্যন্ত তাদের কর্মসূচি চলমান থাকবে। বক্তারা আরো বলেন,যদি তাদের দাবী বাস্তবায়ন করা না হয় তাহলে অচিরেই সকল সাব-স্টেশনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়ার কঠোর হুসিয়ারী দেন।শেষে জেনারেল ম্যানেজারের নিকট বিআরইবি হটলাইন অভিযোগ কেন্দ্রের গ্রাহক সেবার মোবাইল ফোন হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!