শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ৪র্থ বারের মতো নির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ শাহজাহানকে সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

আলমগীর কবির,মাধবপুর থেকে :

হবিগঞ্জে মাধবপুরে ৪র্থ বারের মতো নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।
মঙ্গলবার (৯ জুলাই ) বিকেল ৪টায়  ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ধর্মঘর ইউনিয়ন বাসীর পক্ষ হতে এই গণসংবর্ধনা দেওয়া হয়। এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আমি আপনাদের নিকট চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি আপনাদের পাশে পূর্বেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে আপনারা যেকোনো বিষয় নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলবেন।

আপনাদের এলাকার সকল অসমাপ্ত কাজগুলো আমি এবার আপনাদের সঙ্গে নিয়েই সমাপ্ত করতে চাই। 

তিনি আরো বলেন, এলাকার যেকোনো সমস্যা আপনাদের সঙ্গে নিয়েই করব। সুন্দর ও পরিচ্ছন্ন  উপজেলা বিনির্মাণে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

বিশিষ্ট মুরুব্বি সাবেক মেম্বার আব্দুর সাত্তারের সভাপতিত্বে এই সংবর্ধনা  অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ধর্মঘর ইউনিয়ন চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল, চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান সোহাগ,সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, কবির চৌধুরী, মোস্তফা কামাল বাবুল,শাহ আজিজুর রহিম, ইউপি সদস্য কামাল মিয়া, ইউপি সদস্য ইয়াজ উদ্দিন , ইউপি সদস্য নাছির উদ্দিন খোকন,মির্জা ইকরাম, জুবায়ের প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ধর্মঘর ইউনিয়নের জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানকে কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!