রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আধুনিক ও স্মার্ট লাখাই বিনির্মাণে সকলের অবস্থান থেকে ঐক্য প্রয়াস চালাতে হবে-জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ের প্রধান ও দীর্ঘনদী সুতাং কে শিল্প বর্জের কবল থেকে রক্ষায় সম্ভব সবকিছু করা হবে। লাখাইর স্থানীয় বুল্লাবাজার এ যানজট নিরসনে বিভিন্ন ধরনের পরিবহন এর জন্য বাস স্ট্যান্ড নির্মানে উদ্যোগ গ্রহণ করা হবে।নদনদীগুলোর নাব্যতা পিরিয়ে আনতে ধলেশ্বরীসহ অপরাপর নদ- নদী গুলো খননের আওতায় আনতে চলমান চেষ্টা অব্যাহত থাকবে,শিক্ষার্থী ঝরে পড়া বিশেষ করে ছেলে শিক্ষার্থী ঝরে পড়া রোধে অভিভাবকদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মা সমাবেশ সহ সচেতনতা মূলক প্রচারাভিযান চালাতে হবে। আধুনিক ও স্মার্ট লাখাই বিনির্মানে সকলের নিজ নিজ অবস্থান থেকে ঐক্য প্রয়াস চালাতে হবে।

মঙ্গলবার লাখাইয়ে জনপ্রতিনিধি ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন এর সাথে জেলা প্রশাসক এর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরুক্তকথাগুলো বলেন হবিগঞ্জ এর জেলা প্রশাসক মোছাঃ জিলুফা সুলতানা।

লাখাইয়ে কর্মরত কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ ,স্থানীয় সরকারের প্রতিনিধি, সাংবাদিক, বীরমুক্তিযোদ্ধা,সুশীল সমাজের প্রতিনিধি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এর প্রতিনিধিদের সাথে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোছা.জিলুফা সুলতানা এর মতবিনিময় সভা মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ১১-৩০ মিনিটে লাখাই উপজেলা প্রশাসন এর আয়োজনে আয়োজিত মতবিনিময় সভা উপজেলা পরিষদ মিলনায়তন উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ এর জেলা প্রশাসক মোছাঃ জিলুফা সুলতানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টানা তৃতীয় বারের মতো নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ,নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আরিফ মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রিয়া বেগম।

শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মাওলানা শফিকুল ইসলাম ও পবিত্র গীতা থেকে পাঠ করেন প্রানেশ রন্জন দাস।

স্বাগত বক্তব্য ও লাখাইয়ের সামগ্রিক চিত্র উপস্থাপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা।

লাখাইয়ের সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনায় অংশ নেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কাজী সামছুল আরেফিন,থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুল খায়ের, বুল্লা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ,লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, বামৈ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ চৌধুরী,নাগরিক সংগঠন এর পক্ষে আবদুল মতিন, লাখাই উপজেলা প্রেসক্লাব এর সভাপতি আবুল কাসেম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!