বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাংসদ ব্যারিস্টার সুমন কে হত্যার হুমকি: মাথায় কাফনের কাপড় বেঁধে মানববন্ধন 

আলমগীর কবির, মাধবপুর : 
  • আপডেট টাইম :: সোমবার, ১ জুলাই, ২০২৪

আলমগীর কবির, মাধবপুর : 

হবিগঞ্জে-৪ আসন (মাধবপুর-চুনারুঘাট) এর এমপি সৈয়দ সায়েদুল হক ওরফে ব্যারিস্টার সুমন কে হত্যার হুমকির প্রতিবাদে মাধবপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে মানববন্ধন করা হয়েছে।
সোমবার (১ জুলাই) বিকেল ৪ ঘটিকায় ঢাকা-সিলেট মহাসড়ককের মাধবপুর উপজেলা পরিষদ চত্বরের পাশে মাধবপুরের জনগণের আয়োজনে ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়। 

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক মেয়র এস,এম মুসলিম, চেয়ারম্যান আলাউদ্দিন, সাবেক চেয়ারম্যান বাবুল খান, সৈয়দ হাবিবউল্লাহ সুচন, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আত্তাউস সামাদ বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি শাহ মো. ইরফান, আসাদুজ্জামান গেন্দু, বুল্লা ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি শামিম হোসেন, বশির মিয়া, জাহাঙ্গীর আলম জয়, রফিক ভূইয়া, সাগর আহমেদ, তানভীর মোল্লা সহ অনেকেই। 
মানববন্ধন বক্তব্যরা বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল আমরা চাই আইনশৃঙ্খলা বাহিনী আমাদের এমপি ব্যারিস্টার সুমন কে যে হত্যার হুমকি দাতা কে দ্রুত খোঁজে বের করে আইনে আওতায় আনতে হবে। বক্তব্যরা আরও বলেন যদি হুমকি দাতাকে খোঁজে বের করতে বিলম্ব করা হয় তাহলে আমাদের আন্দোলন আরও বৃহত্তর আন্দোলনে যাবে বলে হুশিয়ারি দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!