মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আমাকে না কেটে গাছ কাটা যাবে না-ব্যারিস্টার সুমন এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

জামাল হোসেন লিটন, চুনারুঘাট :

হবিগঞ্জ ৪ আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমাকে না কেটে গাছ কাটা যাবে না। আমি পাঁচ বছর ক্ষমতায় থাকার সময় সাতছড়ি জাতীয় উদ্যান থেকে একটি গাছ কেন, একটি পাতাও কেউ নিতে পারবে না।

তিনি বৃহস্পতিবার দুপুরে সাতছড়ি জাতীয় উদ্যানের মিলনায়তনে আয়োজিত সহ- ব্যবস্থাপনা কমিটির সভায় একথা বলেন।
উক্ত সভায় সভাপতিত্ব করেন, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার।

ব্যারিস্টার সুমন আরো বলেন, আমি জেনে অনেক কষ্ট পেয়েছি, বিগত পঞ্চাশ বছরেরও নাকি কোন এমপি, মন্ত্রী এখানে এসে সাতছড়ি জাতীয় উদ্যানের উন্নয়নে ব্যাপারে কথা বলেননি। অথচ বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী গত ১০ বছর ধরে চুনারুঘাট-মাধবপুরের এমপি ছিলেন।

সহ-ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত হাসান, বিভাগীয় বন কর্মকর্তা মৌলভীবাজার ডক্টর মো. জাহাঙ্গীর আলম, মো. মাযহারুল ইসলাম জাহাঙ্গীর, জামিল মোহাম্মদ খান, মাহিদুল ইসলাম, হিল্লোল রায়, মো. শফিকুল ইসলাম আবুল, আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, নিজামুল হক চৌধুরীসহ অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!