রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্ত্রীকে কু পি য়ে নিজেই আ ত্ম হ ত্যা করলেন স্বামী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ জুন, ২০২৪

অনলাইন ডেস্ক :

সিলেটের ওসমানীনগরে স্ত্রীকে কুপিয়ে আহত করে নিজেই নিজের প্রাণ নিলেন মানষিক বিপর্যস্ত স্বামী। মঙ্গলবার ভোর ৪টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ছায়াদ মিয়া (৫২)। তিনি একই উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের জহিরপুর গ্রামের মৃত শেখ আব্দুস ছাত্তারের ছেলে। ধারালো দা এর কুপে গুরুত্বর আহত হয়ে স্ত্রী ৩ কন্যা সন্তানের জননী শাহনাজ আক্তার পলি (৩৫) সিলেট এমএজি ও ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছায়াদ বিগত ৬ বছর ধরে কামারগাঁও তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছেন। গত এক বছর যাবত তিনি মানষিক বিপর্যস্ত হয়ে মানষিক রোগে ভোগছিলেন বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় পারিবারিক কলহ ছিলো। বিভিন্ন সময়ে স্থানীয়রা আপোষ মিমাংসায় ঝগড়া নিস্পত্তি করেন। গত সোমবার রাতে ছোট মেয়ে ও স্ত্রীকে নিয়ে শশুর বাড়ির এক কক্ষে ঘুমাচ্ছিল ছায়াদ মিয়া। এবং পাশের কক্ষে তার শাশুড়ি ও দুই সন্তান ঘুমাচ্ছিল। মঙ্গলবার ভোর ৪টার দিকে ঘুম থেকে উঠে ধারালো বটি দা দিয়ে ছায়াদ মিয়া তার স্ত্রী শাহনাজ আক্তার পলিকে কানে এবং পেটে কুপ দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। পরে নিজেই বটি দা দিয়ে নিজের পেটে এবং গলায় আঘাত করে আত্মহনন করেন।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত ছায়াদের স্ত্রী পলিকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে শাহনাজ আক্তার পলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, মরদেহ ময়না তদন্ত শেষে মঙ্গলবার রাত ৯টার দিকে জহিররপুর গ্রামে দাফন করা হবে বলে জানা গেছে।

নিহত ছায়েদের বড় মেয়ে রাইসা জান্নাত (৮) জানায়, তার পিতা-মাতার মধ্যে ঝগড়া লেগেই থাকতো। সোমবার ভোর ৪টার দিকে চিৎকার শুনে গিয়ে দেখি আমার বাবার পেট কাটা এবং দা দিয়ে নিজে নিজের গলা কেটে ফেলছেন। মাকে জড়িয়ে ধরে দেখি অনেক রক্ত।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক জানান, ঘটনায় ব্যবহৃত দা টি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি। মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। প্রাথমিক ভাবে জানা গেছে মৃত ছায়াদ মিয়া অসুস্থ মানসিক ভারসাম্যহীন ছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!