মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ :

হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা সাথে আজমিরীগঞ্জ উপজেলার জনপ্রতিনিধি,সরকারি কর্মচারী, রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী এবং সুধীজনদের মতবিনিময় সভা।
২৫ শে জুন মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় আজমিরীগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল ভৌমিক ও মাধ্যমিক  শিক্ষা  কর্মকর্তা জাহাঙ্গীর আলমের পরিচালনায় মতবিনিময় সভা শুরু হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোছা. জিলুফা সুলতানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সামিউর রহমান, মোহাম্মদ ফরহাদ উদ্দীন অভি, পৃথিন্দ্র চাকমা, রুনা আক্তার, বুলবুল আকতার সেতু এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন মিয়া।

সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা উপজেলার সকলের উদ্দেশ্যে বলেন আপনারা আজমিরীগঞ্জকে কেমন আজমিরীগঞ্জ হিসেবে দেখতে চান। তখন জনপ্রতিনিধি, সরকারী দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, গনমাধ্যমকর্মী, রাজনীতিবিদ, ব্যাবসায়ী ও সুধীজনের কাছ থেকে উপজেলার যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য খাত , জনদুর্ভোগসহ নানান সমস্যার কথা তুলে ধরেন৷ এবং প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সকলের ঐক্য প্রচেষ্টা তাকলে এসব সমস্যার সমাধান করা যায় ও উপজেলার সম্ভাবনাময় খ্যাতগুলোকে সঠিক ভাবে কাজে লাগিয়ে আজমিরীগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তর করা সম্ভব। তিনি আরও বলেন জেলা প্রশাসক বলেন আমার মনে হয় আজমিরীগঞ্জে মাছের খনি রয়েছে সেটাকে আমরা সঠিক ব্যাবস্থাপনায় কাজে লাগিয়ে উন্নতি সাধন করতে হবে। তিনি আরও বলেন আমার মনে হয় আজমিরীগঞ্জে মাছের খনি রয়েছে সেটাকে আমরা সঠিক ব্যাবস্থাপনায় কাজে লাগিয়ে উন্নতি সাধন করা সম্ভ।

সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন- আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার রেফা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- কৃষি কর্মকর্তা লুৎফে আল মুঈজ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কেশব দাস, উপজেলা প্রকৌশলী আহমেদ তানজির উল্ল্যা সিদ্দিকী, ভারপ্রাপ্ত প্রাথমিক  শিক্ষা কর্মকর্তা হাসিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারজানা পারভীন পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মোবারুল, জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, আজমিরীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.মুজিবুর রহমান মুজিব বীর মুক্তিযোদ্ধাগন, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রতিনিধি, জনপ্রতিনিধি, ব্যাবসায়ী, সুধীজনসহ বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!