শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে ২৫৪ বস্তা ভারতীয় চিনি জব্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৩ জুন, ২০২৪

গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের তামাবিল সোনা টিলা এলাকায় যৌথ বাহিনীর টাস্কফোর্সের অভিযানে ভারতীয় ২৫৪ বস্তা চিনি জব্দ করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।

গোয়ইনঘাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. সাইদুল ইসলামের নেতৃত্বে টাস্কফোর্সের যৌথ অভিযানে এসময় তামাবিল সীমান্ত ফাড়িঁর বিজিবি’র কোম্পানী কমান্ডার শহিদুল আলম, গোয়াইনঘাট থানার এসআই ফখরুল ইসলাম সহ উপজেলা প্রশাসন, বিজিবি ও পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

অভিযান চলাকালে তামাবিল সোনাটিলা এলাকার বিভিন্ন বসতবাড়িতে তল্লাসি অভিযান চালিয়ে ২৫৪ বস্তা ভারতীয় চিনি উদ্বার করা হয়।

পরে তামাবিল কাস্টমস কর্মকর্তাদের উপস্থিতিতে উদ্বার হওয়া ভারতীয় চিনি নিলামে বিক্রয় করা হয়েছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. সাহিদুল ইসলাম জানান, দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টাস্কফোর্সের যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে।

বিজিবি,পুলিশ টাস্কফাের্সের অভিযানে অংশ গ্রহন করেন এবং বাসাবাড়িতে তল্লাসি করে ২৫৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়, যার আনুমানিক বাজার মূল্য অন্তত ১৯ লাখ টাকা।
সীমান্তে চোরাচালান বন্দে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!