বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ আহত অর্ধশতাধিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষে ঘটনায় অর্ধশতাধিক আহত হওয়ার খবর পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৮ জুন) বিকেল ৪ ঘটিকায়।

স্থানীয় সুত্রে জানা, মুড়িয়াউক গ্রামের পুকুর পাড় ও পূর্ব পাড়ের দু’দল যুবকের মাঝে মুড়িয়াউক ফুটবল খেলার মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র উভয় পক্ষের মাঝে তর্ক বির্তকের এক পর্যায়ে সংঘর্ষে রুপ নেয়।

এ সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের মাঝে ঘন্টা ব্যাপি সংঘর্ষে অর্ধশতাধিক নারী পুরুষ ও শিশ আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে আহতের চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এবং অনেক আহতকে হবিগঞ্জ জেলা সদরে ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন: এনামুল হক( ২২) ফুল মিয়া(৫৫)তোফাজ্জল (২৫) শরিফ( ১৮) তুহিন (১২) শরিফ (১১) ফরহাদ (৩০) হাকিমা (৫০) শফিকুল (২৫) । এছাড়াও বাকি আহতরা বিভিন্ন জায়গায় চিকিৎসা নিয়েছেন বলে জানা যায়।

এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে আমি সহ ওসি তদন্ত চম্পক দাম, পুলিশের উপ-পরিদর্শক আক্তারুজ্জামান সহ একদল পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!