সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

অনলাইন ডেস্ক :

সিলেটের বিশ্বনাথের লামাকাজীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সোয়া সাতটার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের লামাকাজী এলাকায় সিরাজপুর কাজীবাড়ীর পশ্চিমে সাহেবনগর পয়েন্ট সংলগ্ন পূর্বে এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা সাইফুল ইসলাম।

জানা যায়, বৃহস্পতিবার সকাল সোয়া সাতটার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের লামাকাজীর সিরাজপুর কাজীবাড়ীর পশ্চিমে সাহেবনগর পয়েন্ট সংলগ্ন এলাকায় সিলেটগামী লেগুনার সাথে সুনামগঞ্জগামী শ্যামলী বাসের মুখামুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে লেগুনার চালকসহ তিনজন মারাত্বক আহত হন।

স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকৎসকরা দুইজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- সুনামগঞ্জের শান্তিগঞ্জের পাইকাপন এলাকার বদরুল আলমের ছেলে শিব্বির আহমেদ (৪২) ও কৌসর আলমের ছেলে শাহিন মিয়া (২৮)। এঘটনায় আহত হন লেগুনা গাড়ির চালক নাইম (১৮)। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মোল্লারগাঁও কলকলি এলাকার ময়নুল হকের ছেলে।

সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা সাইফুল ইসলাম জানান- এই ঘটনায় হতাতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!