সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন প্রকল্পের মাঠ পর্যায়ে থিসিস ও সার্ভে অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

লাখাই প্রতিনিধি:

হবিগঞ্জের লাখাইয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশ গ্রহণ প্রকল্প এর থিসিস ও মাঠ পর্যায়ে সার্ভে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) ক্রিস্টিয়ান এইড এর পক্ষ থেকে এ থিসিস ও সার্ভে কর্মকান্ড পরিচালনা করেন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় এর একদল শিক্ষার্থী।

তাঁরা উপজেলার ৬ নম্বর বুল্লা ইউনিয়ন, ৪ নম্বর বামৈ ইউনিয়ন ও ২ নম্বর মোড়াকরি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রতিবন্ধী, উপকারভোগী, অনগ্রসর জনগোষ্ঠী, দলিত সম্প্রদায়,হিজরা জনগোষ্ঠীর অবস্থা সরজমিন পরিদর্শন করেন এবং তাদের সাথে আলাপ আলোচনা করে প্রয়োজনীয় তথ্য উপাত্ত সংগ্রহ করেন।

তাঁরা ৪ টি দলে বিভক্ত হয়ে দিনব্যাপী সার্ভের কাজ করেন।
এতে ক্রিস্টিয়ান এইড এর প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন মাহবুব সুমন।

শুরুতে উপজেলা বুল্লা ইউনিয়ন এর ৯ নম্বর ওয়ার্ডের ঋষি পল্লীতে পরিদর্শন ও তথ্য সংগ্রহ করার প্রাক্কালে লাখাই উপজেলা এডভোকেসী নেটওয়ার্ক কমিটির( এএনসি) নেতৃবৃন্দের সঙ্গে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন লাখাই উপজেলা এডভোকেসী নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন মো. বাহার উদ্দিন, ভাইস চেয়ারপারসন এম,এ,ওয়াহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ রিপন, সদস্য কামাল রবিদাস, দৌলত রবিদাস, মালতী রবিদাস, সাংবাদিক ইয়াকুব হাসান অন্তর, ক্রিস্টিয়ান এইড এর প্রতিনিধি মাহবুব সুমন ও বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত শিক্ষার্থীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!