সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বুরো বাংলাদেশ শাখা অফিসে ডাকাত দলের হানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ জুন, ২০২৪

মোহাম্মদ আলী সরকার,শায়েস্তাগঞ্জ :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বুরো বাংলাদেশ শাখা অফিসে গভীর রাতে ডাকাত দল হানা দিয়েছে। বিল্ডিং মালিক ও স্থানীয় লোকজনের সুর চিৎকারে অবশেষে ডাকাতরা পালিয়ে যায়। এতে রক্ষা পায় শাখা অফিসের ব্যবস্থাপক তাহেরুল ইসলামসহ রুমে থাকা অন্যান্য কর্মকর্তারা।

এ ঘটনাটি ঘটেছে গত শুক্রবার গভীর রাতে শায়েস্তাগঞ্জ পুবালী ব্যাংকের পার্শ্ববর্তী কুটিরগাও গ্রামে বুরো বাংলাদেশ শাখা অফিসে।

এব্যাপারে আলাপ কালে অফিসের হিসাব রক্ষক মৃদুল পুরকায়স্থ জানান, শুক্রবার গভীর রাতে এক দল মুখোশধারী ডাকাত বিল্ডিং এর সামনের কেচি গেইটের তালা কেটে ভেতরে প্রবেশ করে।

এক পর্যায়ে ডাকাতরা অফিসের দরজার সিটকারি ভেঙ্গে হিসাব রক্ষকের রুমে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এসময় ওই বিল্ডিংএর মালিক ও স্থানীয় লোকজন এ বিষয়টি আঁচ করতে পেরে সুর চিৎকার দেয়। তাদের সুর চিৎকারে পার্শ্ববর্তী বাসার লোকজন জাগ্রত হলে ডাকাত দল মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এতে করে রক্ষা পেল শাখা অফিসে থাকা অর্থ।

এ ঘটনার খবর পেয়ে শনিবার শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

উল্লেখ্য যে, ওই বুরো বাংলাদেশ শাখা অফিসটি চুনারুঘাট থানার আওতায় থাকায় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ কোন মামলা নেননি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত চুনারুঘাট থানায় জিডির প্রস্তুতি চলছিল।এঘটনায় স্থানীয় লোক জনের মাঝে ডাকাত আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!