সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং জাগরণী সংসদের সাধারণ সম্পাদক এলিনকে বিদায়ী সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার :

শায়েস্তাগঞ্জ উপজেলার আলোচিত সামাজিক সংঘটন সুতাং জাগরণী সংসদের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এলিনের কানাডা গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ৯ টায় সুতাং জাগরণী সংসদের অস্থায়ী কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সুতাং জাগরণী সংসদের উপদেষ্টা সৈয়দ জিয়াউর রহমান বিপ্লব, মোঃ গিয়াসউদ্দিন মুখলিছ, আবিদুর রহমান বাদশা, সুতাং জাগরণী সংসদের সভাপতি সৈয়দ হাবিবুর রহমান ডিউক, ক্বারী শামীম আহমেদ, সৈয়দ বকুল রহমান, মোঃ বাদল খান, এম এ মামুন আহমেদ সহ অন্যান্য সদস্যবৃন্দ। ইসমাইল হোসেন এলিনের হাতে বিদায়ী শুভেচ্ছা স্মারক তুলে দেন সৈয়দ জিয়াউর রহমান বিপ্লব ও মোঃ গিয়াসউদ্দিন মুখলিছ।

উপস্থিত বক্তারা এলিনের বিদায় উপলক্ষে স্মৃতিচারণ করে বলেন, এলিন ছিল অত্যন্ত মেধাবী ও বিনয়ী একজন ছেলে, সুতাং জাগরণী সংসদের প্রতিষ্ঠাকাল ২০১২ সাল থেকেই সে তার মেধা ও প্রজ্ঞা দিয়ে আমাদের সাথে কাজ করেছে। আমরা এলিনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি, এবং সে যেন সহিসালামতে কানাডা পৌঁছাতে পারে সে প্রার্থনা করি।

এসময় ইসমাইল হোসেন এলিন বলেন, আমি সুতাং জাগরণী সংসদের সাথে ছিলাম, আছি থাকব, ইনশাআল্লাহ আমি প্রতিষ্ঠিত হতে পারলে দেশের বাইরে থেকেও জাগরণী সংসদকে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!