সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে পুলিশের জুয়া ও মাদক বিরোধী অভিযানে নগদ অর্থসহ ৫ জুয়াড়ি গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জ জেলা পুলিশের ডায়নামিক ও বলিষ্ঠ পুলিশ সুপার আক্তার হোসেন, বিপিএম-সেবা অত্র জেলায় যোগদানের পর থেকেই হবিগঞ্জ জেলা পুলিশ মাদক, জুয়া ও চোরাচালান বন্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে কাজ করে যাচ্ছে।

তাছাড়াও অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় নিরলস ভাবে কাজ করছে জেলা পুলিশ হবিগঞ্জ।

এরই ধারাবাহিকতায় পুলিশ সুপার দিকনির্দেশনায় মাদক ও জুয়া বিরোধী অভিযানের অংশ হিসেবে আজমিরীগঞ্জ থানা পুলিশ কর্তৃক ২৩/০৫/২৪ খ্রিঃ তারিখ রাত অনুমান ০১.৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে এস আই জয়ন্ত দাস ও সঙ্গীয় ফোর্সসহ আজমিরীগঞ্জ থানাধীন ৪নং কাকাইলছেও ইউনিয়নের অন্তর্গত আনন্দপুর ও শরীফপুর ফুটবল খেলার মাঠে অভিযান পরিচালনা করে জুয়া খেলার আলামত সহ কাকাইলছেও ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত কনাই মিয়ার পুত্র রোকন মিয়া (৫৫)কে,একই গ্রামের সিজিল মিয়ার পুত্র পারভেজ মিয়া (৩২)কে,ও একই গ্রামের রমাজান মিয়ার পুত্র মোস্তাফিজুর( ২৮)কে, কাকাইলছেও আনন্দপুর গ্রামের মৃত মুছা মিয়ার পুত্র জুয়েল মিয়া (২৫) কে, একই গ্রামের মন্নান বেপারির পুত্র কবির বেপারি (৩৫) মোট ৫(পাঁচ)কে জন জুয়াড়ীকে আটক করা হয়।

ধৃত আসামীদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত ২ বান্ডিল তাস, ত্রিপল, কম্বল এবং নগদ ১৮৮২০/-(আঠারো হাজার আটশত বিশ) টাকা জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

এছাড়াও পলাতক আসামীরা হলেন কাকাইলছেও ইউনিয়নের শরীফপুর গ্রামের তোফাজ্জল মিয়ার পুত্র মাসুম মিয়া (২৭), ইসকান্দর মিয়ার পুত্র নাঈম মিয়া (২৬),ইব্রাহিম মিয়ার পুত্র সাদ্দাম মিয়া (৩২)।

পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনার আলোকে থানা এলাকায় জুয়া ও মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। এই বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রশাসনের তৎপরতা আছে,থাকবে যেখানে জুয়া খেলা হবে সেখানেই দ্রুত আইনীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে, উক্ত বিষয়ে তিনি বলেন আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!