মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বোরো ধান সংগ্রহের উদ্বোধন করেন ইউএনও নাহিদা সুলতানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২২ মে, ২০২৪

বাহার উদ্দিন :

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায় সরকারী খাদ্য গুদামে কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২২মে) সরকারের নির্ধারিত মূল্যে কৃষকদের নিকট থেকে সরাসরি ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)নাহিদা সুলতানা। 

সকাল ১১টায় লাখাই খাদ্য গুদাম প্রাঙ্গনে কৃষকদের উপস্থিতিতে ফিতা কেটে ধান সংগ্রহের উদ্ধোধন করা হয়।
উদ্ধোধন কালে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অতিরিক্ত দায়িত্ব) আবুল হোসেন, লাখাই খাদ্য গুদাম এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসিএলএসডি) আমীর আলী, লাখাই প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি এম এ ওয়াহেদ,সহ সভাপতি আশীষ দাশ গুপ্ত,সাদিয়া অটো রাইস মিলের স্বত্বাধিকারী আলমগীর তালুকদার সহ কৃষকবৃন্দ।

উল্লেখ্য এ বছর বোরো মৌসুমে ১ হাজার ৪৫১ মেট্রিকটন ধান কৃষকদের কাছ   থেকে সংগ্রহের লক্ষ্য মাত্রা নির্ধারণ করে অনলাইন লটারি মাধ্যমে ক্ষুদ্র, মাঝারি ও বড় ৪ শত ৮০ জন কৃষকের কাছ থেকে বোরোধান সংগ্রহ করা হচ্ছে। আগামী ৩১ আগষ্ট পর্যন্ত লটারি প্রাপ্ত কৃষকগন ধান সরবরাহ করতে পারবে।

নির্বাচিত কৃষকরা ৩২ টাকা কেজি দরে প্রত্যেকে ৩ টন করে ধান সরবরাহ করতে পারবে ন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!