বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় শায়েস্তাগঞ্জ জুনিয়র ফুটবল একাডেমির আয়োজনে মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

২১ই জানুয়ারি রবিবার বিকাল ৩ ঘটিকায় ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি, হিসাবে ছিলেন- ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান,শায়েস্তাগঞ্জ পাঁচ গ্রাম ঐক্য পরিষদের সভাপতি আতাউর রহমান মাসুক,বিশিষ্ট ব্যবসায়ী ফজল উদ্দিন তালুকদার,সাবেক কাউন্সিল ও ফুটবলার নোয়াব আলী, এটি এম, আফজাল, মোঃ উস্তার মিয়া, জামাল আহমেদ, ক্রিকেটার সৈয়দ সজীব, জুনায়েদ আহমেদ, কছির আহমেদ এবং সিলেট থেকে আগত বাংলাদেশের জনপ্রিয় ধারাভাষ্যকার আলী হোসেন রানা সহ প্রমুখ।

উক্ত টুর্নামেন্টে ৩২ দল থেকে পর্যায়ক্রমে ফাইনাল খেলায় যে দুইটি দল উত্তির্ন হয়ে অংশ গ্রহণ করে-
ইঞ্জিনিয়ার মাসুক ফুটবল একাদশ সুদিয়াখলা ও শায়েস্তাগঞ্জ উপজেলা ফুটবল একাডেমি।

খেলার নির্ধারিত ৭০ মিনিটের মধ্যে প্রথমার্ধের ১০ মিনিটে শায়েস্তাগঞ্জ উপজেলা ফুটবল একাডেমির হয়ে জয়সূচক একমাত্র গোল টি করেন মামুনুর রহমান সোহাগ।

বাকী সময় আক্রমণ পাল্টা আক্রমণে খেলা হয় কিন্তুু নির্ধারিত সময় আর কোনো গোল না হলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন শায়েস্তাগঞ্জ উপজেলা ফুটবল একাডেমি এবং দলের পক্ষে একমাত্র গোল করায় সেরা খেলোয়াড় নির্বাচিত হউন ১০ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় সোহাগ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!