বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

তরুণ প্রজন্মকে খেলাধূলায় আগ্রহী করার আহবান-পুরস্কার বিতরণীতে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার:

শিক্ষার্থীসহ তরুণ প্রজন্মকে খেলাধূলায় আরও আগ্রহী করে তোলার আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনে টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি গতকাল জেলা শহরের জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ সদর উপজেলায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান।
সংসদ সদস্য বলেন, খেলাধূলার চর্চা মানুষকে সুস্থ রাখার পাশাপাশি মাদক থেকে দূরে রাখে। তাই আমাদের সন্তানদের নিয়মিত খেলাধূলা করার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে হবে। এ সময় অতীতের ন্যায় ভবিষ্যতেও হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখার আশ্বাস দিয়েছেন তিনি।

হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেনÑ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রঞ্জন চন্দ্র দে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল জলিল।

আয়োজক কমিটির আহবায়ক ও আলী ইদ্রিস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়ন মোঃ লিটন মিয়ার পরিচালনায় আরও বক্তব্য রাখেন হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলফাজ উদ্দিন আহমেদ, বিকেজিসি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন্নাহার চৌধুরী, বিয়াম ল্যাবরেটরী স্কুলের প্রধান শিক্ষক সৈয়দা রওশন সুলতানা, অ্যাডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়ন মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

পরে এমপি আবু জাহির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!