শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ৪ সন্তানের জনকের আত্মহত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

মাধবপুরে লাল মিয়া (৪৫) নামে এক ৪ সন্তানের জনক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার চৌমুনী ইউনিয়নের জয়পুর গ্রামে গতকাল সোমবার বিকেলে ঘটনাটি ঘটে।

জানা যায়, প্রায় ২০ বছর আগে ঢাকার সাভারে পরিবার নিয়ে বসবাস করার সময় গার্মেন্টস কর্মী মজিনা বেগমের সঙ্গে সঙ্গে বিয়ে হয়।

কয়েক বছর পর শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে তাদের বাড়ি উপজেলার চৌমূহনী ইউনিয়নের জয়পুর গ্রামে এসে স্থায়ীভাবে বসবাস শুরু করে। এরই মধ্যে তাদের ৪ সন্তান জন্ম নেয়। ভ্যান চালিয়ে সংসার চালাতেন লাল মিয়া। কিছুদিন যাবত তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

গতকাল সোমবার বিকাল ৩ টার দিকে বাড়িতে তিনি গলায় ফাঁস লাগায়। স্বজনরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লাল মিয়াকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মাধবপুর থানার এস আই মনিরুজ্জামান লাশের সুরতহাল রিপোর্ট করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!