রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ভিজিডির চাল উদ্ধারের ঘটনায় আসামীদের স্বীকারোক্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাইয়ে ভিজিডির চাল উদ্ধারের ঘটনায় আসামীদের স্বীকারোক্তির খবর পাওয়া গেছে। লাখাই থানা সুত্রে জানা যায় লাখাই উপজেলার মোড়াকরি গ্রামের ছুরুক মোল্লা ও ইসমাইল মোল্লাদের ঘর থেকে ভিজিডির চাল উদ্ধারের ঘটনার মামলায় হবিগঞ্জ বিজ্ঞ আদালতে আসামী মৃত রঙ্গু মোল্লার ছেলে ছুরুক মোল্লা ও মাহফুজ মোল্লার ছেলে ইসমাইল মোল্লা গত ৬ অক্টোবর বিজ্ঞ আদালতে জামিনের আবেদন করলে, বিজ্ঞ আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

এ সংবাদ পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জিকরুল ইসলাম গত ৮ অক্টোবর বিজ্ঞ আদালতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ আদেশ প্রাপ্ত হয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জিকরুল ইসলাম আসামীদের কে থানায় এনে ঘটনার সত্য উদঘাটন করার স্বার্থে ব্যপক জিজ্ঞাসাবাদে আসামীগন ভিজিডির চাল উপকারভোগীদের কাছ থেকে ক্রয় করে ঘরে মজুদ করেছে মর্মে স্বীকারোক্তি দিয়েছেন মর্মে জানান তদন্তকারী কর্মকর্তা। উল্লেখ্য গত ২৬ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা লাখাই থানার পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে আসামীদের বাড়ী থেকে ভিজিডির ১৩৫ বস্তা চাল উদ্ধার করে।

এ ঘটনায় লাখাই উপজেলার অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম বাদী হয়ে লাখাই থানায় মামলা দায়ের করে। আসামীদের রিমান্ড শেষে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরন করেছেন মর্মে নিশ্চিত করেছেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!