শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নারীদের জীবনমান উন্নয়নে নানামুখী প্রদক্ষেপ গ্রহণ করেছে সরকার-প্রতিমন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার :

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটর প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী বলেছেন, বর্তমান সরকার নারীদের জীবনমান উন্নয়নের জন্য নানামুখী প্রদক্ষেপ গ্রহণ করেছে। আর্থিকভাবে স্বাভলম্বী করার জন্য জীবনমুখী বিভিন্ন প্রশিক্ষণ ও সুদমুক্ত ঋণ প্রদান করছে। নারীরা দেশের সীমানা পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে কাজ করে দেশের অর্থনীতিতে অবদান রাখছে। তাছাড়া নারীদের কর্মক্ষেত্র নিরাপদ রাখতে সরকার নারী বান্ধব পরিববেশ তৈরী করেছে। দেশের প্রতিটি উন্নয়নে নারীরা এগিয়ে যাচ্ছে।

তিনি গতকাল বৃহস্পতিবার সকালে মাধবপুর উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ প্রকল্পের অংশগ্রহণকারীদের মাঝে প্রশিক্ষণ ভাতার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এসময় তিনি ৫০জন প্রশিক্ষণাথর্ীদের হাতে বার হাজার টাকা করে মোট ছয় লক্ষ টাকার চেক তুলে দেন।

উপজেলা নিবার্হী কর্মকতার্ (ইউএনও) মনজুর আহসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ হাবিবুর রহমান, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ মোঃ আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক কর্মকতার্ পিয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!