বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে একরাতে তিন জায়গায় বিদ্যুতের যন্ত্রাংশ চুরি,আটক ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জুলাই, ২০২২

বিশেষ প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সামনের পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে নিয়েছে একদল সংবদ্ধ চোর। এতে করে ২৪ঘন্টা বিশেষায়িত ডেলিভারীর হাসপাতালে আসা মায়েরা পড়েছেন ভোগান্তিতে।

বুধবার দিবাগত রাতে সংবদ্ধ চোরের দল ট্রান্সফরমারটি চুরি করে নিয়ে যায়। একই রাতে মোড়াকরি মাহফুজ মিয়ার ব্রিক ফিল্ড থেকে বিদ্যুতের লাইন ও বেকিটেকা এলাকায় রবি মোবাইল কোম্পানীর টাওয়ার থেকে আরেকটি ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। আটক ব্যাক্তি উপজেলার করাব ইউনিয়নের সিংহগ্রামের সামছু মিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন পল্লী বিদ্যুতের উপসহকারী ব্যবস্থাপক ইশমাত কামাল।

তিনি জানান, বুধবার রাতের কোন এক সময় সংবদ্ধ চোরের দল ট্রান্সফরমারটি চুরি করে নিয়ে যায়। এই ট্রান্সফরমার থেকে আরো ১০/১২বাড়ির বিদুৎ সংযোগ ছিল। বিষয়টি আমি পল্লী বিদ্যুতের সংশ্লিষ্ট কর্মকতার্কে অবগত করেছি।

এদিকে জানা যায়, একই রাতে মাহফুজ মিয়ার ব্রিক ফিল্ডে বিদ্যুতের লাইন চুরি করার সময় স্থানীয়রা একজনকে হাতে নাতে আটক করে। পরে আটক ব্যাক্তিকে থানায় সোপর্দ করা হয়। আটক সামছু মিয়ার স্বীকারোক্তি অনুযায়ী চুরি হওয়া মালামাল বুল্লা বাজারের একটি ভাঙ্গারীর দোকান থেকে উদ্ধার করা হয়।

লাখাই খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, সামছু মিয়া নামে একজনকে আটক করা হয়েছে, বাকীদের আটকের জন্য অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!