বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং বাজারে বাঁশের হাটে গরুর হাট বিড়ম্বনা চরমে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জুলাই, ২০২২

সৈয়দ শাহান শাহ পীর :

শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং – শাহজীবাজারের বাঁশের হাটে গরুর হাট, বিড়ম্বনা চরম আকার ধারণ করেছে।

জানা যায় , উক্ত উপজেলার সুতাং – শাহজীবাজারটি একটি ঐতিহ্যবাহী – প্রসিদ্ধ বাজার। আর উক্ত বাজারটি দৈনন্দিন সাংসারিক জীবনের সবকিছুরই চাহিদা মেটাতে সক্ষম। কিন্তু বাজারটি উন্নয়নের দিকে অবহেলিত।

উল্লেখ্য , আসন্ন ঈদুল আজহা – কুরবানির গরুর হাট উক্ত বাজারে সংকুলান না হওয়ার কারণে গরুর হাটটি বাঁশের হাটে প্রতিবছরই ঈদুল আজহার উপলক্ষে গরুর হাট বাঁশের হাটে বসে।

ফলে গাদাগাদি করে বাঁশের হাটের ক্রেতা-বিক্রেতা এবং গরুর হাটের ক্রেতা-বিক্রেতাদের বিড়ম্বনা যেন চরম আকার ধারণ করে।

অন্যদিকে বর্তমানে উক্ত হাটের স্থানটি বর্ষা এবং বৃষ্টির পানিতে খানাখন্দের সৃষ্টি হওয়ায় বিড়ম্বনা আরও অধিক মাত্রায় বেড়ে গেছে। এ নিয়ে উভয় পক্ষের ব্যবসায়ীই মাথায় হাত ভোলাচ্ছেন। আগামী রবিবার এবং বুধবারসহ ২/৩টি বিরাট গরুর হাট বসবে।

তাই এব্যপারে ব্যবসায়ীসহ বাজার এলাকাবাসী মনে করছেন , বর্তমানে যদি একত্রিত এ দুটি বাজারের প্রয়োজনী ব্যবস্থা নিতে না পারেন ভবিষ্যতে উক্ত স্থানটির প্রয়োজনী পদক্ষেপ নেয়ার জোর দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!