মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সামাজিক সংগঠন “বন্ধন যুব সংঘ বাহুবল”-এর ত্রাণ সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭

মনিরুল ইসলাম শামিম ॥ অতি-দরিদ্র ও বিপন্ন মানুষের সমাজ ব্যবস্থায় স্বচ্ছলতা ফিরিয়ে আনতে ও বন্ধুত্বের সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে বিগত ১৭ জুলাই ২০১৭ইং তারিখে বাহুবল উপজেলার যুব সমাজকর্মীদের নিয়ে “বন্ধন যুব সংঘ বাহুবল” নামের একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠা লাভ করে।

সংগঠনটির প্রতিষ্ঠা লাভের পর প্রথম উদ্দ্যোগ হিসেবে গত ০৪ আগস্ট উপজেলার সোয়াইয়া গ্রামে ঘটে যাওয়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ লক্ষ্যে আজ (১০ আগস্ট) বৃস্পতিবার সংগঠনের সভাপতি ফারুকুর রশিদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শফিক আহমেদের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি হারুনুর রশিদ, মখলিছুর রহমান, আব্দুল হাই, ইয়াকুত মিয়া, মাছুম হুসেন, ফারুক মিয়া, বিলাত মিয়া, সহ-সভাপতি হুমায়ুন কবীর, এম আবু সাঈদ, শামছুদ্দিন রুবেল, মোঃ আরজু মিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন রশীদ রিমন, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ আলী, ইমরুল হোসেন, আয়াত আলী, সাইফুল ইসলাম এমরান, সাহেব আলী, সাংগঠনিক সম্পাদক এমরানুল হক, শাহরিয়ার আহমেদ সুজাত, শামছুদ্দিন, অর্থ সম্পাদক ইউসুফ আলী, সহ-অর্থ সম্পাদক সামছুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সায়েব আলী তালুকদার, ক্রীড়া সম্পাদক হাবিবুল্লাহ, সহ-ক্রীড়া সম্পাদক ইসলাম উদ্দিন, সোয়াইয়া গ্রামের সাবেক মেম্বার মোঃ মালেক মিয়া, বর্তমান মেম্বার সাহাব উদ্দিন, মাস্টার ওয়াহিদুজ্জামান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠনের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের মাঝে ১৫০ কেজি মিনিকেট চাল, ১৫ কেজি ডাল ও ৬ লিটার সোয়াবিন তেল তুলে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!