রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অলিপুরে মিতালী বাস ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে আহত ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৫

1258
নিজস্ব প্রতিনিধি :শায়েস্তাগঞ্জের অলিপুরে মিতালী পরিবহন ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ ৪ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় সিএনজি অটোরিক্সা চালক ফজলুর রহমানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতের পারিবারিক সূত্র জানায়, চুনারুঘাট সদর ইউনিয়নের গোলগাঁও গ্রামের নুর আলীর পুত্র সিএনজি অটোরিক্সা চালক ফজলুর রহমান গতকাল বিকেল ৩টার দিকে শায়েস্তাগঞ্জ থেকে ৪ যাত্রী নিয়ে মাধবপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে অলিপুর এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিকে আসা ঢাকা থেকে সিলেটগামী মিতালী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। দুর্ঘটনায় সিএনজি অটোরিক্সা চালক ফজলুর রহমানসহ ৩ যাত্রী আহত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!