রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে জেলা ছাত্রদলের হরতাল-অবরোধ পালন।।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৫

10991349_402750136551276_4498201969906237340_n
হবিগনঞ্জ ছাত্রদলের নেতা শাহ রাজিব আহমেদ রিংগন এর নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কে জেলা ছাত্রদলের হরতাল-অবরোধ পালন।

দলীয় নেতাকর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের ও গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে বেগম খালেদা জিয়ার ডাকে চলমান অবরোধ ও ১২০ ঘন্টার হরতাল কর্মসূচি বাস্তবায় করতে সারা দেশে ন্যায় হবিগনঞ্জ সর্বত্রে অবরোধ-হরতাল পালন করেছে ছাত্রদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও সদরথানা ছাত্রদলের সদস্য সচিব শাহ রাজিব আহমেদ রিংগন এর নেতৃত্বে জেলা ছাত্রদল।
ঢাকা সিলেট মহাসড়কের সুতাং নামক স্থানে অবরোধ হরতাল পালন করে জেলা ছাত্রদল। এ সময় উৎতেজিত ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্বরোডে টায়ারে আগুন, মিছিল করে বিক্ষোভ প্রদর্শন করে। এতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা শাহ মুরশেদ আহমেদ শাহ রাজীব আহমেদ হৃদয়, শাহ মাজহারুল ইসলাম রাব্বী, সৈয়দ জিলানী নাইম, এমরান আহমেদ, সৈয়দ ইলিয়াছ নাহিদ, শেখ উছমান গণী রুমি, রুকন আহমেদ ,ফয়সল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!