সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিজামপুর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় দফায় দফায় সংঘর্ষ মহিলাসহ আহত অর্ধশতাধিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ জুন, ২০১৬

856এম এ আই সজিব ॥ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামে নির্বাচনী সহিংসতায় দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে মহিলাসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। রবিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ সংঘর্ষ হয়। সংঘর্ষে বিয়ে বাড়ি ভাংচুর করা হয়।

আহত সুত্রে জানা যায়, গত শনিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই গ্রামের নোয়াব আলী ও আলতাব আলী আনারস প্রতীকের প্রার্থী তাজ উদ্দিন তাজের পক্ষে কাজ করে। ওইদিনই তাদের মাঝে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিত-া হয়। এরই জের ধরে ক্ষিপ্ত হয়ে উঠে। রবিবার সকালে আলতাব আলী ও তার লোকজন নোয়াব আলীর পাওয়ার টিলার দিয়ে আলতাব আলী জমি চাষ করতে বলে। এতে নোয়াব আলী অপরাগতা প্রকাশ করলে আলতাব আলী তার লোকজন নিয়ে নোয়াব আলীর বাড়িতে হামলা চালায়। এ সময় উভয়পক্ষে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের সময় পার্শ্ববর্তী নোয়াব আলীর নাতি তাজুলের বিয়ে বাড়ি ভাংচুর করে আলতাব আলীর লোকজন।

খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত অবস্থায় নোয়াব আলী (৪৫), ছোরাব আলী (২০), নুরুল মিয়া (১৮), হেলেনা (২৫), শাহেনা (২০), কিতাব আলী (৪০), জিতু মিয়া (৩৫),মোহাম্মদ আলী (৭০), লিয়াকত আলী (৪০), আক্তার হোসেন (২৫), মোস্তফা আলী (২৫), রতন মিয়া (২২), অনু মিয়া (১৮), লকু মিয়া (১৭), মোজাম্মেল (২০), জাবেদ আলী (৫০), জুহুর আলী (৪০) ও আলতাব আলী (৪০) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সদও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!