বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে জমির মাটি কেটে নিয়ে যাওয়ার অভিযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাইয়ে অন্যের মালিকানাধীন ফসলী জমি থেকে এক্সক্যাভেটর এর সাহায্যে মাটি কেটে ট্রাক্টরযোগে বিক্রয় করার অভিযোগ।এ বিষয়ে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছে উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের মানিক মিয়া।

লিখিত অভিযোগ এ জানা যায় মানিক মিয়া সহ এগারো জন মালিকাধীন জমি থেকে উপজেলার তেঘরিয়া গ্রামের তোরাব আলীর পুত্র বাদল মিয়া এক্সক্যাভেটর দ্বারা মাটি কেটে ট্রাক্টরযোগে অন্যত্র বিক্রয় করে চলেছে এবং তাঁকে এ বিষয়ে মাটি কাটতে নিষেধ করা সত্ত্বেও তা মানছেনা।
আরোও জানা যায় এটি মাটি কেটে বাদল তা উচ্চমূল্যে অন্যত্র বিক্রি করে অর্থ আদায় করে আসছে।

লাখাই উপজেলা নির্বাহী অফিসার নিকট লিখিত অভিযোগের প্রেক্ষিতে জানা যায় উপজেলার বুল্লা ইউনিয়নের পশ্চিম বুল্লা গ্রামের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল হক মুন্সীর ছেলে মোঃ মানিক মিয়ার আমন ধানের জমি থেকে এক্সক্যাভেটর দিয়ে মাটি কেটে ট্রাক্টরযোগে অন্যত্র বিক্রয় করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। কৃষি জমি থেকে মাটিকাটা নিষিদ্ধ থাকলেও ১৫,০০০থেকে ১৭,০০০ টাকা প্রতি শতক হিসাবে বিক্রি করছে অসাধু ব্যক্তিরা । এ বিষয়ে উপজেলার ৩নং মুড়িয়াউক ইউ/পি, চেয়ারম্যান, মোঃ নোমান মিয়া অবগত আসেন। তিনি এ বিষয়টি শেষ করে দিবে বলেও অভিযোগ কারীকে বলেছেন ।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি তবে এক্সকেভেটরটি স্থানীয় চেয়ারম্যান এর জিম্মায় দেওয়া হয়েছে ‌ তার সাথে যোগাযোগের চেষ্টা করছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!