সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ পূবালী ব্যাংকের ক‍্যাশিয়ারের বাসায় স্প্রে পার্টির আক্রমণ,পরিবারের ৬জন অসুস্থ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

মোহাম্মদ আলী সরকার, শায়েস্তাগঞ্জ:

শায়েস্তাগঞ্জ পূবালী ব্যাংকের ক‍্যাশিয়ার এনামুল হাসান চৌধুরীর বাসায় স্প্রে পার্টির আক্রমণ করেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়,গতকাল শুক্রবার(৮ সেপ্টেম্বর )শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ চুনারুঘাট উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়নের উবাহাটা গ্রামের চুনারুঘাট রোডে এস আর আবাসিক এলাকার, ভাড়াটিয়া পূবালী ব্যাংকের ক‍্যাশিয়ার এনামুল হাসান চৌধুরীর বাসায় দুর্বৃত্তদের আক্রমনে ওই পরিবারের ৬জন অসুস্থ হয়ে পড়েন।

আলাপকালে ওই বাসার ক‍্যাশিয়ার এনামুল হাসান চৌধুরীর স্ত্রী তিনি বলেন গতরাত সাড়ে ১০টার পরে রাতের খাবার শেষে আমার স্বামী বাসার বাহিরে টং দোকানে পান খাওয়ার জন‍্য বাহির হলে রাস্তায়ই তিনি অসুস্ততা বোধ করেন, এমতাবস্থায় উনি বাসায় ফিরে আসেন। আমি তাকে জিজ্ঞেস করি উনি কোন কিছু খেয়েছেন কিনা। উনি তখন অস্বীকার করেন এবং দাঁড়িয়ে থাকতে পারছেননা।

উনার সাথে কথা বলা অবস্থায় আমি নিজেও অসুস্থতা অনুভব করতে থাকি। এরই মাঝে আমার ফ্যামেলির আরো চারজন অসুস্থতা অনুভব করে। তাৎক্ষণিক আমি আমার আত্মীয়দের বাসায় ফোন করলে উনারা এসে আমাদেরকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করেন।

এ ব্যাপারে আলাপ কালে ক‍্যাশিয়ারের চাচা মোঃ আঃ আহাদ চৌধুরী (মানিক) বলেন, আমরা রাতেই মোবাইল ফোনে তাদের অসুস্থতার খবর পেয়ে তাৎক্ষণিক বাসায় আসি।তাদের অবস্থা দেখে তাদেরকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য বিভিন্ন ডাক্তারের পরামর্শ নেই।

আজ সকালবেলা আমি চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান সাহেবের সাথে ওই ব্যাপারটি অবগত করি। চেয়ারম্যান সাহেবের কথামত থানায় একটি ডায়েরিও করি।

এব্যাপারে ক‍্যাশিয়ার এনামুল হকের চাচা বলেন চুনারুঘাট থানা পুলিশ আমার সাথে ফোনে যোগাযোগ করে এসে তদন্ত করেছেন। তবে দারগা সাহেব বলেছেন সম্ভবত দুর্বৃত্তরা খাবারের সাথে কোন কিছু মিশিয়ে দিয়েছে।

ওই ঘটনার পর থেকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকার উবাহাটা ইউনিয়নের আশপাশের সবাই স্প্রে আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!