বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে সংগঠন “আপনজন”এর উদ্যোগে মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুরে হাজী আব্দুল মন্নাফ সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসায় মানবিক সংগঠন “আপনজনের” উদ্যোগে ছাত্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ২২ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে মাদ্রাসার ছাত্রদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

জানা যায়, উপজেলার নূরপুর গ্রামের কৃতি সন্তান ইউ কে ম্যানচেষ্টার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংগঠন আপনজন হবিগঞ্জ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এডঃ মীর গোলাম মোস্তফার সহযোগিতায় এবং সংগঠন “আপনজনের” অর্থায়নে এ শীতবস্তু বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

উপহারস্বরূপ উক্ত শীতবস্ত্রগুলো পেয়ে সকলের মুখেই ফুটে উঠেছিল হাসির ছাপ। তখন মন থেকে দাঁনকারীগণ ও উক্ত সংগঠনের জন্য দোয়া করতে থাকে শীতবস্ত্র পাওয়া ছাত্রগণ।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি ফজলুল করিম, সংগঠন আপনজনের সভাপতি প্রানেশ রঞ্জন দাশ,সাধারণ সম্পাদক মো: মকছুদ আলী,সাবেক সভাপতি মোহাম্মদ আব্দল্লাহ,উপদেষ্টা এড: মো:শফিকুল ইসলাম, সাবেক সভাপতি ও উপদেষ্টা প্রফেসর মো:মোর্শেদ কামাল , সাবেক সভাপতি ও উপদেষ্টা আলহাজ্ব মো:কুতুবউদ্দিন, সম্মানিত সদস্য,মো:সিরাজ উদ্দিন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়ার সাবেক সভাপতি প্রবাসী মীর সজল,মাদ্রাসার সহ সভাপতি বাচ্চু মিয়া, সহ সভাপতি কদর আলী,যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন খোকন এবং অত্র মাদ্রাসার সহকারী কোষাধ্যক্ষ রাব্বির হাসান ছোয়াব ও উক্ত মাদ্রাসার শিক্ষক ও ছাত্রবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!