বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর )সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোজাম্মেল হক এর সভাপতিত্বে মাসিক সমন্বয় সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা সিভিল সার্জন ডা.মোহাম্মদ নুরুল হক।

এসময় উপস্থিত ছিলেন এমওডিসি শরীফ জামান আদনান ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি ডা.খন্দকার ওয়াকিল আহমেদ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উপজেলার সকল কমিউনিটি হেলথ কেয়ার কেন্দ্রের প্রভাইডারসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক,স্বাস্থ্য সেবিকা,কর্মকর্তা,
কর্মচারীদের উপস্থিতিতে ইনডোর ও আউটডোরে সেবা কার্যক্রম প্রত্যক্ষ করেন এবং আজকের অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভায় অংশগ্রহণ করে উপস্থিত স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য সহকারী সহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন সিভিল সার্জন ডা.নুরুল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!