শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পর্যটকদের ওপর হামলা : আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

চুনারুঘাট (হবিগঞ্জ)প্রতিনিধি :

হবিগঞ্জের চুনারুঘাটে পর্যটক কলেজ ছাত্র/ছাত্রী ও শিক্ষকদের ওপর হামলা করেছে একদল দুর্বৃত্ত।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলার রাণীগাঁও ইউনিয়নের গ্রীন ল্যান্ড পার্কে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ক্যামব্রিয়ান কলেজের প্রায় ৯০ জন ছাত্র/ছাত্রী ও ২০ জন শিক্ষক দুটি বাস যোগে শিক্ষা সফরে আসেন।

পথিমধ্যে একটি অটোরিকসা টমটমের চালকের সাথে ছাত্র/ছাত্রীদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওই টমটম চালক ও তার আত্নীয় স্বজনরা বেপরোয়া হয়ে পার্কের ভেতরে প্রবেশ করে শিক্ষক ও ছাত্র/ছাত্রীর ওপর হামলা করে। হামলায় ২০ ছাত্র/ছাত্রী ও শিক্ষক আহত হয়।

আহতরা হলেন, নাঈম (১৮), আব্দুল্লাহ সাঈদ (১৭),আলেক (২৮), সাকিব (১৭) সুলতান (১৯),গফুর (১৯), সাদিয়া (১৮), মাইষা (১৬), ফাইজা খানম (২৩), খালেদ (১৭), ইমন আদম্মদে (১৮), রাশেল (৩৩), তালহা (১৭), প্রিতি আক্তার (১২) রেখা আক্তার (২৯), মাহফুজ (২০)। আহতদের চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের অধ্যক্ষ দুলাল আহম্মেদ বলেন, আমরা শিক্ষা সফরে গ্রিন ল্যান্ড পার্কে আসার পর আমাদের ওপর দৃবৃত্তরা হামলা করে।

গ্রীন ল্যান্ড পার্কের ম্যানাজার জাহিদ আদম্মেদ বলেন, দৃবৃত্তরা বহিরাগত ছিল। তারা শিক্ষা সফরে আসা ছাত্র/ছাত্রীদের ওপর হামলা চালায়।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় ঘটনার সত্যতা স্বীকার করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত রাত ৯ টা ৩০ মিনিটে থানায় কোন মামলা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!