শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে হাইওয়ে পুলিশের গাড়ি ও সিএনজির সংঘর্ষে আহত ৭

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ আলী সরকার, শায়েস্তাগঞ্জ:

হবিগঞ্জের চুনারুঘাট ও শায়েস্তাগঞ্জের সীমান্তবর্তী শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের লস্করপুরে হাইওয়ে পুলিশের পিকআপ ভ্যান ও সিএনজির সংঘর্ষে চালক সহ ৭ জন আহত হয়েছেন।

আহতরা হলেন:

বাহুবল উপজেলার স্বর্ণরেখ এলাকার মরম আলীর স্ত্রী পিয়ারা খাতুন (৫০),একই উপজেলার নোয়গাও এলাকার মৃত মরম আলীর স্ত্রী খুদেজা খাতুন (৫৫), শফিক মিয়ার কন্যা চাদনী(৪), তিন্নী(৮মাস), সুমন মিয়ার স্ত্রী শাহেদা খাতুন(৩০),তার মেয়ে জান্নাত (৪মাস) ও বাহুবলের মিরপুর এলাকার সিএনজি চালক আবিদ মিয়া (৩৫)। তাদেরকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে শনিবার (২৫নভেম্বর) সকাল অনুমান সাড়ে ১০ টার দিকে ঢাকা – সিলেট মহাসড়কের লস্করপুর রেলক্রসিং এলাকায়।

আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই সময়ে মিরপুর থেকে যাত্রী নিয়ে আসা একটি সিএনজি (হবিগঞ্জ থ – ১১-৬৯৭০) লস্করপুর এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা হাইওয়ে পুলিশের পিকআপ ভ্যানের একটি গাড়ি সিএনজিকে ধাক্কা দিলে ওই সিএনজি উল্টে গিয়ে চালক সহ ৭ জন আহত হয়।

এ ঘটনার খবর সিএনজি শ্রমিক ও স্থানীয় এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত শ্রমিক ও জনতা মিলে প্রায় দেড়ঘন্টা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে।

এসময় মহাসড়কের উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে। এতে যাত্রী সাধারণের চরম দুর্ভোগের শিকার হন।

খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি বদরুল কবির, বাহুবল থানার ওসি মশিউর রহমান সহ বিপুল সংখ্যক পুলিশ,ও ৭নং উবাহাটার সাবেক চেয়ারম্যানের আলহাজ রজব আলীর সহযোগীতায় উত্তেজিত জনতার সাথে আলোচনা করে বিষয়টির সমাধান করলে উত্তেজিত জনতা অবরোধ তুলে নেয় এবং দুপুর ১২টায় যান চলাচলে স্বাভাবিক অবস্থা ফিরে আসে।

এ তথ্য নিশ্চত করে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বদরুল কবির জানান, আমাদের টহলগাড়ি মিরপুরের দিকে যাচ্ছিল। এসময় উল্লেখিত সিএনজি আমাদের পিকআপ ভ্যান দেখে ওই এলাকার ফাড়ি রাস্তায় যেতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এদুর্ঘটনা ঘটে।

এসব তথ্য নিশ্চত করে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক জানান, আমরা ঘটনার খবর পেয়ে স্থানীয় উবাহাটা ইউনিয়নের সাবেক চেয়ারমান মো: রজব আলীসহ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে সড়কের পরিস্থিতি নিয়ন্ত্রণ আনলে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!