শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কিবরিয়া মিলনায়তনের মুল্যবান যন্ত্রাংশ চুরি,ঘটনাস্থল পরিদর্শনে মেয়র আতাউর রহমান সেলিম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জ পৌর কিবরিয়া মিলনায়তনের মুল্যবান যন্ত্রাংশ চুরি হয়ে গেছে। এতে অডিটরিয়ামের অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শনিবার বিকেলে মিলনায়তনটি পরিদর্শন করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পৌর নির্বাহী কর্মকর্তা মো. জাবেদ ইকবাল চৌধুরী, হবিগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহ আল আজাদসহ একদল পুলিশ। এ সময় তারা চুরির যাওয়া মালামালের ত্যথ সংগ্রহ করেন।

দীর্ঘ এক দশক ধরে পরিত্যক্ত অবস্থায় রয়েছে হবিগঞ্জ পৌর কিবরিয়া মিলনায়তন। তবে পরিত্যক্ত অবস্থায় থাকলেও এর ভেতরে রয়েছে অধ্যাধুনিক বিভিন্ন যন্ত্রাংশসহ মূল্যবান জিনিসপত্র। এসব দেখাশোনা করার জন্য হবিগঞ্জ পৌরসভার পক্ষ থেকে দুইজন গার্ড সার্বক্ষণিক দায়িত্বে থাকেন।

শনিবার সকালে দ্বায়িত্বে থাকা গার্ড অডিটোরিয়ামের পেছন দিকে গেলে চুরির আলামত দেখতে পায়। পরে বিষয়টি হবিগঞ্জ পৌরসভাকে জানান তিনি।

দুপুরে অডিটোরিয়াম পরিদর্শনে যান হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পৌর নির্বাহী কর্মকর্তা মো. জাবেদ ইকবাল চৌধুরী, হবিগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহ আল আজাদসহ একদল পুলিশ পরিদর্শন করেন।

এ সময় দেখা যায়- মিলনায়তনের ভেতরে থাকা বৈদ্যুতিক ট্রান্সফর্মার, তার ও সাউন্ড সিস্টেমের বিভিন্ন যন্ত্রাংশসহ বিভিন্ন মুল্যবান জিনিসপত্র চুরি হয়ে গেছে। যার আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম বলেন, দুইজন গার্ড দিয়ে রেখেছি। কিন্তু চুরেরা পেছনের দিকে ঝোপের মধ্যদিয়ে বাউন্ডারি দেয়াল টপকিয়ে চুরি করে নিয়ে গেছে। এই চুরি একদিনে হয়নি, চুরেরা কয়েকদিনে এই মালামালগুলো চুরি করেছে। এই মিলনায়তনের অন্তত ২০ লাখ টাকার মালামাল চুরি করেছে তারা।তিনি বলেন, এ ব্যাপারে আমরা থানায় অভিযোগ দেবো।

হবিগঞ্জ সদর উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহ আল আজাদ বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং চুরির তথ্য সংগ্রহ করেছি। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। জড়িতদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!