শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উপজেলা পুষ্টিসমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পুষ্টি সামান্যয় কমিটির আয়োজনে ৭ নভেম্বর দুপুর ১২ টায় শায়েস্তাগঞ্জ উপজেলা মিলনায়তন কক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার অদীতি রায়ের পরিচালনায় উপজেলা নির্বাহী অফিসার নাজরাতুন নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় শায়েস্তাগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

পুষ্টি বিষয়ক মাসিক সভায় উপস্থিত বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন দপ্তরের সরকারি বেসরকারি কর্মকর্তাবৃন্দ, সচেতনতামূলক বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিশেষ করে শিক্ষার্থীদের কোমলমতি শিশুরা বিদ্যালয়ে প্রবেশের পূর্বে অভিভাবকদেরকে সচেতন করবার জন্য পুষ্টি বিষয়ক নির্দেশনা প্রদানের জন্য অভিমত পোষণ করেন।

এছাড়াও মাধ্যমিক উচ্চমাধ্যমিক প্রতিষ্ঠানগুলোতে মা সমাবেশ অভিভাবক সমাবেশ সহ অ্যাসেম্বলিতে নিয়মিত পুষ্টি বিষয়ক সচেতনতার তাগিদ প্রদান করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আগামীর বাংলাদেশ বিনির্মাণে আমাদের পুষ্টি সমৃদ্ধ প্রজন্ম তৈরি করতে হবে। যারা দেশকে দেশের মানুষকে সমৃদ্ধ করবে। সে কারণে নিয়মিত বিদ্যালয়গুলোতে স্বাস্থ্য কর্মকর্তাকে পরিদর্শন এবং পুষ্টি বিষয়ক সচেতনতামূলক বক্তব্য প্রদানের জন্য আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, রাজনৈতিক ব্যক্তিত্ব শেখ মুজিবুর রহমান, উপাধ্যক্ষ জালাল উদ্দিন রুমি, আব্দুল্লাহ সরদার,সাংবাদিক মইনুল হাসান রতন, আব্দুল হক রেনু, মামুন চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!