শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

বিএনপি- জামায়াতের হত্যা, ষড়যন্ত্র , অগ্নিসন্ত্রাস – নৈরাজ্যের প্রতিরোধ ও যেকোনো ধরনের অপশক্তি রুখে দিতে এবং “ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে” উন্নতিকরনের লক্ষ্যে চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ পালিত হয়েছে।

(২ নভেম্বর বৃহস্পতিবার) বিকেলে উপজেলা যুবলীগ একটি র‍্যালী চুনারুঘাট পৌর শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে মধ্য বাজারে পথ সভা নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এ সময় হবিগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া সহ আরো উপস্থিত ছিলেন-উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেন,সহ সভাপতি এডভোকেট আঃ সহিদ,সাংগঠনিক সম্পাদক সারওয়ার আজাদ,নুরুল কবীর,ইউপি চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান রিপন, রিমন লস্কর,পৌর যুবলীগের আহবায়ক নাজমুল হোসেন বকুল,মাজেদুল ইসলাম লুবন,খোকন চৌধুরী,মিজানুর রহমান সোহাগ সহ ১০ টি ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতা কর্মীরা।

তারা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ জননেত্রী শেখ হাসিনার অতন্দ্র প্রহরী।যে কোন ধরনের নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রম রোধ করতে যুবলীগ সব সময় প্রস্তুত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!