শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ জংশনে আইন শৃংখলা বাহিনীর জোরধার টহল, রেল যোগাযোগ স্বাভাবিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ॥

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের সড়ক-রেলপথ-নৌপথ অবরোধ কর্মসূচীর মধ্যে ও সরকারি পরিবহন ট্রেন নিরবচ্ছিন্নভাবে চলাচল করছে আখাউড়া-সিলেট রেলপথ। ট্রেন চলাচল নিরাপদ করতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ, রেল পুলিশ ও আরএনবি যৌথভাবে কাজ করছে।

গতকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে ঘুরে দেখা যায়, স্টেশনের প্রবেশ মূখে ফ্লাটফর্ম উপর থানার একদল পুলিশ, রেল পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনী সারিবদ্ধ ভাবে দাড়িয়ে ছিলো। যাত্রীরা আতংকের মধ্যে থাকলে ও তাদের এই পরিবেশ দেখে আতংক কিছুটা কমেছে। অন্যদিকে সকাল থেকেই প্রতিটি আন্তঃনগর ও লোকাল ট্রেন নির্ধারিত সময়ে চলাচল করে। তবে বিভিন্ন গন্তব্য থেকে চট্টগ্রাম, ঢাকা ও সিলেট রেলপথে ট্রেন যাএীরা অনেকটা শঙ্কায় থাকলে ও তারা নিরাপদে পৌঁছেছেন।

নিরাপত্তা প্রসঙ্গে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলী জানান, শায়েস্তাগঞ্জ থানা পুলিশের অনেক ফোর্স সহযোগিতায় রেল ফাঁড়ি পুলিশ ও আরএনবি কঠোর নিরাপত্তা দিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর আমাদের কাছে আসেনি। রেল চলাচল স্বাভাবিক আছে। আমাদের নিরাপত্তা ব্যবস্থা আগের চেয়ে অনেক জোরদার করা হয়েছে।

তিনি আরো বলেন, গত মধ্যরাত ১২ টা থেকে আমরা রেললাইন পাহারা দেওয়ার কার্যক্রম শুরু করেছি। আমাদের ট্রাইকিং ফোর্স সব জায়গায় রেডি আছে। যেন আমরা নিরবচ্ছিন্নভাবে স্টেশন ও রেলপথ পাহারা দিতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!