শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের সাম্প্রদায়িক সম্প্রতি সারাদেশে অনন্য উদাহরণ- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে সকল ধর্মের মানুষের অংশগ্রহণে মহান মুক্তিযুদ্ধে বিজয়ের মধ্য দিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু দেশে অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠা করেছিলেন। এরপর তঁাকে সপরিবারে হত্যার পর দেশবিরোধীরা সম্প্রীতির চেতনা মুছে দিতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা হতে দেননি। তিনি বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠিত করেছেন।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল জেলা শহরে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব ও শোভাযাত্রা শেষে প্রতীমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতির পরিবেশ সারাদেশে অনন্য উদাহরণ। দেশজুড়ে বিকেলের মধ্যেই প্রতীমা বিসর্জন শেষ হলেও এখানে রাতের বেলা শান্তিপূর্ণভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপন হওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ হবিগঞ্জ পৌর কতর্ৃপকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন।

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও কাউন্সিলর গৌতম রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক দেবী চন্দ, হবিগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মুহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রিয়াংকা পাল, সহকারি পুলিশ সুপার শাহ আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় প্রমুখ।

এর আগে শারদীয় দুর্গোৎসবে বিজয়া দশমীর সন্ধ্যা থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ শহরে শোভাযাত্রা চলাকালীন সড়কের পাশে দঁাড়িয়ে থেকে আওয়ামী পরিবারের পক্ষ থেকে পূজারীদের শুভেচ্ছা জানান এমপি আবু জাহির। তিনি পূজোর শুরু থেকে শেষ পর্যন্ত তিন উপজেলার দেড় শতাধিক পূজামণ্ডপে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!