শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং প্রেসক্লাবের নতুন কমিটি গঠন,মোশাহেদ সভাপতি- খলিলুর সাধারণ সম্পাদক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি :

হবিগঞ্জের বানিয়াচং প্রেসক্লাবের ২০২৩-২০২৪ ইং সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার(১৯ অক্টোবর)সকাল ১১ টায় বানিয়াচং প্রেসক্লাব মিলনায়তনে মোশাহেদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে মোশাহেদ মিয়াকে মনোনীত করা হয়।

সাধারণ সম্পাদক হিসেবে খলিলুর রহমান কে মনোনীত করা হয়েছে।

এছাড়া ২ জন সহসভাপতি আব্দুল হক মামুন, মো: আশিকুল ইসলাম।
যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয় সাহিদুর রহমান ও আতাউর রহমান কে।

দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন আলহাদী, ক্রীড়া সম্পাদক আকিকুর রহমান রুমন,আইন বিষয়ক সম্পাদক এডঃ আসাদুজ্জামান তুহিন,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর রেজা,কোষাধ্যক্ষ বদরুল লস্কর,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুজন মিয়া, সাংস্কৃতিক সম্পাদক আল আমিন খান, লাইব্রেরি বিষয়ক সম্পাদক শেখ সজীব হাসান,ধর্ম বিষয়ক সম্পাদক সাব্বির চৌধুরী সোহাগ।

কার্য নির্বাহী কমিটির সদস্য আজমল হোসেন খান,তাপস হোম,ফজলে এলাহী, মুজিবুর রহমান, নূরুল ইসলাম মিলন,এনায়েত হোসেন,মাসুদ মিয়া মিঠুন, কাওছার হোসেন,আহবাব জুয়েল,তাওহীদ হাসান,জুয়েল রহমান, সৈয়দ সোহেল রানা, জসিম উদ্দিন, কাউছার আহমেদ শিহাব,হৃদয় খান, জহুর হোসেন ফাহাদী,শাহ সুমন, দেলোয়ার হোসেন, এইচ এম খায়রুজ্জামান।

কার্য নির্বাহী কমিটি ঘোষণার সময় বানিয়াচং প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা মোতাব্বির হোসেন, আক্কাস আলী খান, আংগুর মিয়া ও মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!