রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেলেন চুনারুঘাট থানার সনজীত চন্দ্র নাথ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

শেখ মোঃ হারুনুর রশিদ :

সাব-ইন্সপেক্টর(অবর পরিদর্শক) হতে পুলিশ পরিদর্শক(নিরস্ত্র) পদে পদোন্নতি পেয়েছেন হবিগঞ্জের চুনারুঘাট থানায় কর্মরত সনজীত চন্দ্র নাথ।বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) হতে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)পদে মোট ১২ জন কর্মকর্তাকে পদোন্নতি প্রদান করা হয়েছে।

শনিবার(৩০ সেপ্টেম্বর) পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ-আল মামুন বিপিএম(বার)পিপিএম ও এআইজি মোহাম্মদ আমজাদ হোসাইন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ পদোন্নতি প্রদান করা হয়।সদ্য পদন্নোতি পাওয়া সনজীত চন্দ্র নাথ চট্রগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের পরিমল চন্দ্র নাথের সন্তান।

তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ২০১০ সালে রসায়ন বিষয়ে অনার্সে সারাদেশে ২য় এবং ২০১১ সালে এমএসসিতে ৩য় হয়েছিলেন। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চট্টগ্রামে তেজস্ক্রিয়তা নিয়ে থিসিস করে ২০১২ সালে আউটসাইট ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশ এসআই(নিঃ) হিসেবে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!