রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের দায়েরকৃত মামলার পলাতক আসামি গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

মোহাম্মদ আলী সরকার,শায়েস্তাগঞ্জ :

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের দায়েরকৃত মামলার পলাতক আসামি মোঃ আব্দুস সামাদ আজাদ (২৭) কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর বেলা ২টা ৩০ মিনিটের দিকে তাকে মৌলভীবাজার  সদর উপজেলার জগন্নাথপুর বাস স্ট্যান্ড হতে গ্রেপ্তার করা হয়।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়,শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই রুহুল আমিনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে উল্লেখিত স্থান থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি আব্দুস সামাদ আজাদ মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের ইয়ায় মিয়ার পুত্র। গতকালই গ্রেফতারকৃত আসামিকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য যে,গত ২২ সেপ্টেম্বর মাধবপুর উপজেলা রতনপুর ডাক্তার বাড়ি গেইট নামক স্থানে হাইওয়ে থানা পুলিশ ডিউটিরত অবস্থায় পুলিশের পিকআপ নিয়ে মহাসড়ক দিয়ে সিলেট মুখী আসার পথে উল্লেখিত আসামি প্রাইভেট কার নিয়ে ঢাকা যাওয়ার পথে লিংক ক্রসকরে  দ্রুত গতিতে পুলিশের পিকআপ ভ্যানে স্বজোরে আঘাত করে। এতে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এস আই মনিরুলের বাম হাত ভেঙ্গে যায় ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়। এতে সে গুরুতর আহত হয়।

এ ছাড়ারা ও পিকআপ ভ্যান চালক নুরুন্নবী, ও অপর আরো ১জন পুলিশ সহ মোট ৩ জন আহত হয়। এ সময় প্রাইভেট কারের চালক মোঃ আব্দুস সামাদ আজাদ কৌশলে পালিয়ে যায়। ওই সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত পুলিশদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাইওয়ে পুলিশ বাদী হয়ে আব্দুস সামাদ আজাদকে  আসামি করে একটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!